করোনা মুক্ত হলেন নুর মোহাম্মদ এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩০

করোনাভাইরাস থেকে মুক্ত হলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য নুর মোহাম্মদ। গতকাল ল্যাব পরীক্ষার প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) মামুনুর রহমান।

করোনা থেকে মুক্তির বিষয়ে তিনি বলেন, গত ৭ সেপ্টেম্বর সকালে নুর মোহাম্মদ স্যারের নমুনা কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে দেয়া হয়। এর আগে তাঁর একমাত্র পুত্র ব্যারিস্টার ওমর মোহাম্মদ নুরের নমুনা ৬ সেপ্টেম্বর ঢাকার রাজারবাগস্থ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে দেয়া হয়। পরীক্ষা পরবর্তী সময়ে দুজনেরই ফলাফল নেগেটিভ এসেছে।

তিনি আরও জানান, বর্তমানে এমপি কিশোরগঞ্জে এবং তার ছেলে ঢাকায় অবস্থান করছেন। আল্লাহর অশেষ রহমতে ও সকলের দোয়ায় দুজনই সুস্থ আছেন। এর আগে গত ২৬ আগস্ট নুর মোহাম্মদ এমপি ও একমাত্র পুত্র ব্যারিস্টার ওমর মোহাম্মদ নুরের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এর পর থেকেই পিতা, পুত্র দুজনই আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করেন।


এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, বাংলাদেশে করোনা হানা দেয়ার পর থেকেই জনসেবক এই এমপি মানুষের দ্বারপ্রান্তে চষে বেড়িয়েছে। খোঁজ নিয়েছেন জনগণের দুঃখ দুর্দশার। বিগত ছয় মাসের পাঁচ মাসই নির্বাচনী এলাকায় জনগণের সাথে মিশেছেন।

এলাকার নেতা কর্মীরা বলেন, কটিয়াদী-পাকুন্দিয়ার বাজারঘাট থেকে শুরু করে বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের খোঁজ খবর নিয়েছেন। সরকারি সহযোগিতার পাশাপাশি নিজস্ব অর্থায়নে অসহায় মানুষজনকে সাহায্য-সহযোগিতা করেছেন। গ্রামের বাড়িতে অবস্থান করেই করোনা যুদ্ধে জয়ী হয়েছেন আমাদের নেতা। এমপি ও তাঁর একমাত্র পুত্র ব্যারিস্টার ওমর মোহাম্মদ নুরের করোনা মুক্তির সংবাদে কটিয়াদী ও পাকুন্দিয়ার আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
 

এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ