আজকের শিরোনাম :

রাণীনগরে বিদ্যুৎ স্পৃষ্টে পুলিশ কনস্টেবলের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৮, ১৬:৫৩

রাণীনগর (নওগঁ) , ৩১ জুলাই, এবিনিউজ : নওগাঁর রাণীনগরে বিদ্যুৎ স্পৃষ্টে মেহেরুল ইসলাম (৩৭) নামের এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে রাণীনগর সদরের ভাড়া বাসায় রাণীনগর থানার কনস্টেবল ও কম্পিউটার অপারেটর মেহেরুল ইসলাম তার স্ত্রীর সঙ্গে বাথরুমে কাপড় কাঁচার কাজ করছিলেন। এসময় তার স্ত্রী বাথরুমের বাহিরে গেলে মেহেরুল হঠাৎ করে চিৎকার করে উঠে। সঙ্গে সঙ্গে তার স্ত্রী দৌড়ে বাথরুমে এসে দেখেন মেহেরুলের শরীর থর থর করে কাপছে। মেহেরুল বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়েছে মনে করে তার স্ত্রী বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে প্রতিবেশিদের ডাক দেয়।

প্রতিবেশীরা তাকে উদ্ধার করে  রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন বলে থানা সূত্রে জানা গেছে।

মৃত মেহেরুল বগুড়া জেলার গাবতলি উপজেলার নিচকাকড়া গ্রামের হবিবর রহমানের ছেলে। তার কনস্টেবল নং ৬৯২। নওগাঁ পুলিশ লাইনে তার নামাযে জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান।

নওগাঁর সহকারী পুলিশ সুপার লিমন রায় জানান, বিদ্যুৎ স্পৃষ্টে মেহেরুলের মৃতু হয়েছে এমনটি তার স্ত্রী থানাপুলিশকে জানিয়েছেন। তবে প্রাথমিক ভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে ধারনা করা হলেও মেহেরুল হাইপ্রেসারের রোগী ছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

এবিএন/ এ বাশার (চঞ্চল)/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ