আজকের শিরোনাম :

ইন্দুরকানীতে তুচ্ছ ঘটনা নিয়ে স্কুল ছাত্রকে পিটিয়ে আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৯

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্র মোহাম্মদ হাসান সরদারকে (১১) বেধড়ক পিটিয়ে ডোবার মধ্যে ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। আহত হাচান উপজেলার পূর্ব চরবলেশ^র গ্রামের আলমগীর সরদারের ছেলে এবং বালিপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। গুরুতর আহত স্কুল ছাত্র হাসানকে শুক্রবার বিকালে অচেতন অবস্থায় উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে ফ্যাকচার হয়েছে। এছাড়া পিঠে ও মুখ মন্ডলে আঘাতের চিহৃ রয়েছে বলে শিশুটির চাচা শিক্ষক এবাদুল সরদার রাহাত সাংবাদিকদের এ তথ্য জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর আনুমানিক ১২টার দিকে হাচান ও যুবায়ের (৬) কোচ নিয়ে বাড়ির পাশের ডেবায় মাছ ধরতে যায়। এসময় মাছ শিকার করার সময় হাচানের হাতে থাকা মাছ ধরার কোচের আঘাত লাগে যুবায়েরের চোখে। এনিয়ে শিশু যুবায়ের বাড়িতে যেয়ে তার মামা কবির সরদারকে (৩২) নালিশ দেন। পরে কবির ক্ষিপ্ত হয়ে হাচানকে রাস্তা থেকে ধরে নিয়ে কিল ঘুষি দিয়ে ও বেধরক পিটিয়ে আহত করে একটি ডোবার মধ্যে ফেলে রাখে।

পরে অনেক খোঁজাখুঁজির পর শিশুটির মা রোখসানা বেগম বাড়ির পাশের ভ্যান চালক দুলাল ফরাজীর ঘরের পাশের একটি ডোবার মধ্যে হাচানকে পড়ে থাকতে দেখে। বিকাল ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পর সন্ধ্যার দিকে হাচানকে পিরোজপুর সদর হাচসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ পেয়ে আজ শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ বিষয়টি নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত শিশুটির পিতা আলমগীর সরদার সাংবাদিকদের জানিয়েছেন।
এদিকে ঘটনার পর থেকে কবির সরদার আত্মগোপনে থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব চরবলেশ^র গ্রামে হাচান নামে এক স্কুল ছাত্রকে মারধর করে ডোবায় ফেলে রাখার একটি অভিযোগ পেয়েছি। শিশুটি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য আজ শনিবার বিকালে সরেজমিনে থানার এক এস আইকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
 

এবিএন/সিরাজুল ইসলাম টিটু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ