আদিতমারীতে ফেন্সিডিলসহ চিকিৎসক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২০, ২০:২১

লালমনিরহাটে ২৩ বোতল ফেনসিডিল পাচারের সময় চিকিৎসকসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। সময় ফেন্সিডিল বহন করায় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কালিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- রংপুর শহরের নিউ শালবন মিস্ত্রিপাড়ার আবজাল হোসেনের ছেলে চিকিৎসক আবুজার মো. মোতাখারুল ইসলাম হৃদয় (৩৭) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খোচাবাড়ি সাকোয়ারপাড় নাদের মুহুরীর ছেলে মঈনুল হোসেন (২৬)।

পুলিশ জানায়, হৃদয় এমবিবিএস ডিগ্রিধারী। তিনি রংপুরের বেসরকারি প্রাইপ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি নির্মানাধীন আলহাজ্ব আফজাল হোসেন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিকের ছেলে।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল দুর্গাপুর কালিরহাট বাজারে অভিযান চালায়। এ সময় সন্দেহ হওয়ায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২৩ বোতল ফেনসিডিল পাওয়ায় গাড়িতে থাকা ডা. আবুজার মো. মোতাখারুল ইসলাম হৃদয় ও মঈনুল হোসেনকে আটক করা হয়। সেই সাথে প্রাইভেট কারটি জব্দ করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে ।

এবিএন/আসাদুজ্জামান সাজু /জসিম/অসীম রায়

এই বিভাগের আরো সংবাদ