আওয়ামীলীগ আবার ক্ষমতায় এলে বয়স্ক ভাতা সার্বজনীন করা হবে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০১৮, ১৭:৪৪

মুন্সীগঞ্জ, ৩০ জুলাই, এবিনিউজ : মানুষের মঙ্গল ও শান্তি পূর্ণ করার জন্য যে দৃষ্টান্ত আওয়ামীলীগ সরকার স্থাপন করেছেন তা ভুলবার নয়।  এ সরকারের ১০ বছরে সাত লক্ষ বৃদ্ধ ও ছয় লক্ষ প্রতিবন্ধী সররকারিভাবে ভাতা পাচ্ছে। আওয়ামীলীগ সরকার আবার ক্ষমতায় এলে বয়স্ক ভাতা সার্বজনীন করা হবে। যাদের বয়স ৬৫ বছর তারা সকলেই এর আওতায় আসবে। সরকারি ও বেসরকারি চাকুরি থেকে যারা অবসর গ্রহণ করবে তারাও এর আওতায় পড়বে।

আজ সোমবার সকাল ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার কাটাখালি এলাকায় হাজী সুবেদার আলী সওদাগার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও ঔষুধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুন্সীগঞ্জ-৩ আসনের সাবেক এমপি এম ইদ্রিস আলী এসবকথা বলেন। তিনি আরো বলেন, এ ধরণের উদ্যোগ ব্যয়বহুল ফলে সচরাচর এরকম চিকিৎসার ব্যবস্থা করা হয় না। যারা বয়স্কদের জন্য চক্ষু চিকিৎসার ব্যবস্থা করেছেন তাদেরকে ধন্যবাদ। 

সুহৃদ সমাজ ও ব্যাক এর উদ্যোগে আয়োজিত এ চিকিৎসা ক্যাম্পে মুশফিক শিহাবের সঞ্চালনায় ও সরকারি হরগঙ্গা কলেজের সমাজকল্যান বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রামপাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হাসান, শাহজাহান গাজী, খালেদা খানম, নাট্য ব্যক্তিত্ব মোঃ জাহাঙ্গীর আলম ঢালীসহ অন্যান্য ব্যক্তিবর্গ। এ চিকিৎসা ক্যাম্পে সুহুদ সমাজের কর্মীবৃন্দ ও ব্যাকের কর্মকর্তারা উপস্থিত থেকে চিকিৎসা সুন্দরভাবে পরিচালনা করেন। 

বক্তব্য শেষে প্রধান এম ইদ্রিস আলীসহ অন্যান্য অতিথিরা চক্ষু ক্যাম্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। এছাড়াও হাজী সুবেদার আলী সওদাগারের দানকৃত জমির উপর নব নির্মিত মসজিদ, স্কুল, কলেজ, বিশালাকার পুকুর ও কবরস্থানসহ বিভিন্ন স্থাপনাও পরিদর্শন করেন এম ইদ্রিস আলী। 

এবিএন/আতিকুর রহমান টিপু/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ