আজকের শিরোনাম :

লোকমান হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০১৮, ১৬:১১

হাটহাজারী (চট্টগ্রাম), ৩০ জুলাই, এবিনিউজ : দীর্ঘদিন আত্মগোপনে থাকা চট্টগ্রামের হাটহাজারী আওয়ামী লীগ নেতা লোকমান হত্যা মামলার প্রধান আসামি শাহাব উদ্দিন (৩৮)কে গ্রেফতার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

গতকাল রবিবার দিবাগত রাতে ঢাকা গাজিপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া শাহাব উদ্দিন হাটহাজারী থানার ফতেপুর ইউনিয়নের হেলাল চৌধুরী পাড়ার ইদ্রিছ চৌকিদার বাড়ির ইদ্রিছ চৌকিদারের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) মো. আব্দুল্লাহ আল মাসুম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার গাজিপুর থানাধীন করডার চৌরাস্তা থেকে হাটহাজারী আওয়ামী লীগ নেতা লোকমান হত্যার প্রধান পরিকল্পনাকারী শাহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারে আমরা তৎপর ছিলাম বিশেষ করে মামলাটির তদন্তকারী অফিসার ইন্সপেক্টর (অপারেশন) শামিম শেখ মামলাটি নিয়ে লেগেই ছিলেন বিন্দুমাত্র পিছপা হননি।

এর আগে এজহারভুক্ত তিন আসামিসহ সন্দেহভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও প্রতিবেদককে জানান তিনি।

এদিকে লোকমান হত্যার প্রধান আসামি গ্রেফতার হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে খুনির ফাঁসি দাবি করেন নিহতের ছোট ভাই আলাউদ্দিন। মুঠোফোনে তিনি বলেন, দীর্ঘদিন পরে হলেও খুনি গ্রেফতার হয়েছে তবে আইনের ফাঁক-ফোকর দিয়ে যেন খুনি বেরিয়ে না যায় সেদিকে খেয়াল রাখার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

মামলা সূত্রে জানা যায়, গত ২০১৭ সালের ১৭ মে রাতে বাড়ি থেকে ব্যবসার কাজে যাওয়ার পথে ছুরিকাঘাতে খুন হন ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. লোকমান।

হত্যাকাণ্ডের দু’দিন পর এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. সালাউদ্দিন বাদী হয়ে শাহাব উদ্দিন ও তার ভাইসহ ৬ জনকে আসামি করে হাটহাজারী থানায় হত্যা মামলা দায়ের করেন।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ