আজকের শিরোনাম :

ধামরাইয়ে ঘুমন্ত মাকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০১৮, ১১:৫৪

সাভার, ৩০ জুলাই, এবিনিউজ : ঢাকার ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নে নেশার টাকা না দেওয়ায় মাকে গলা কেটে হত্যার পর বাবা ও ভাইকে কুপিয়ে জখম করেছে এক মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় ঘাতক ছেলে রাইহানকে (২১) আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
আজ ভোর রাতে খড়ারচর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হতাহতরা হলো, নিহত মা জামিনা বেগম (৬০), আহত বাবা আবুল বাসেদ (৭০) বড় ভাই রতন মিয়া (৩০)।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম সামছুদ্দিন মিন্টু জানায়, ওই গ্রামের আব্দুল বাসেতের ছোট ছেলে রায়হান কিছুটা মানসিক ভারসাম্যহীন ও মাদকসেবী। এ কারণে মা বাবা তাকে সঙ্গে নিয়ে ঘুমাতেন। প্রতিদিনের মতো গতকাল রাতে তারা একই ঘরে ঘুমিয়ে পড়ে। ভোর ৪ টার দিকে রায়হান হঠাৎ দা দিয়ে তার মা জামেলা বেগমকে (৬০) এলোপাতারি কোপাতে থাকেন। এ সময় বাবা আব্দুল বাসেদ (৭০) ও পাশের ঘর থেকে ভাই রতন (৩০) এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে আহত করে সে।
এ সময় ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। গুরুতর আহত বাবা ও ভাইকে সাভারের এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ধামরাই থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। আর ঘাতক রায়হানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।

এবিএন/মো: সোহেল রানা খান/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ