সদরপুরে অবৈধ কারেন্টজাল পুড়িয়ে দিলো : ভ্রাম্যমান আদালত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২০, ১৯:৫৬

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের পিয়াজখালীহাট সংলগ্ন চরবলাশিয়া বক্সডাঙ্গী গ্রামের মোঃ মানোয়ার হোসেনের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের যৌথ অভিযানে বিপুল পরিমান নিষিদ্ধ কারেন্টজাল আটক করেন ভ্রাম্যমান আদালতের দুই নির্বাহী হাকিম।

ভ্রাম্যমান আদালতের নেতৃত্বদেন সদরপুর উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদার ও সহকারী কমিশনার ভূমি সজল চন্দ্র শীল। ভ্রাম্যমান আদালতের অভিযান মানোয়ার হোসেনের বাড়ির একটি ঘর থেকে প্রায় দেড় লক্ষাধিক মিটার অবৈধ কারেন্টজাল বের করে জব্দ করা হয়। জালের মালিক ও বাড়ির লোকজন ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে যায়। 

পরে জব্দকৃত জাল উপজেলা পরিষদ চত্ত্বরে নিয়ে আসা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য প্রায় আট লক্ষ টাকা। নির্বাহী হাকিম সজল চন্দ্র শীল আজ শুক্রবার দুপুরে উপজেলার বাইশরশি শিব সুন্দরী একাডেমী মাঠে পুড়িয়ে ফেলা হয়। 

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম পূরবী গোলদার জানান, সংবাদ পেয়ে নিষিদ্ধ জালের বিরুদ্ধে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করা হয়। এছাড়াও উপজেলার আরও কোথাও এ ধরনের জাল মজুদ রয়েছে কিনা সে ব্যাপারেও খোজ নেওয়া হচ্ছে। 

এবিএন/মোঃ সাব্বির হাসান/জসিম/অসীম রায়

এই বিভাগের আরো সংবাদ