কালীগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২০, ২০:৩০

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাশিপুর গ্রামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করা হয়েছে অভিযোগ করেন ব্যবসায়ী মেহেদি হাসান বাপ্পী। ডাকাতদের হামলায় মেহেদি হাসানের পিতা শহিদুল ইসলাম ও তার স্ত্রী আহত হয়েছেন।  আজ সোমবার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

বিকাশ ব্যবসায়ী মেহেদী হাসান বাপ্পির বাবা শহিদুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩ টার দিকে ৭/৮ জনের একটি দল ডাকাত তালা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবশে করে আমাদের দুইজনকে মারধর শুরু করে। এরপর মুখ চেপে ধরে হাত-পা বেঁধে ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে। ঘরে থাকা প্রায় ৩ লক্ষ ২০ হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। মেহেদী হাসান বাপ্পি বলেন, আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। এই সুযোগে ডাকাতির ঘটনা ঘটেছে। বাড়িতে থাকা আমার ব্যবসায়ের ৩ লক্ষ ২০ হাজার ও ১৭ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। 

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে সকালে আমি ও কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি আরো জানান, মূলত চুরির উদ্দেশ্যে বাড়িতে প্রবেশে করে। বাড়ির গৃহিনী এ সময় টের পেয়ে চোরদের একটি মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করলে তারা গৃহিনীকে কয়েকটি চড় থাপ্পড় দেয়। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঝিনাইদহে নিষিদ্ধ সংগঠন “আনসার আল ইসলাম’র দুই সদস্য গ্রেফতার, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার


এবিএন/যবনিকা/জসিম/অসীম রায় 

এই বিভাগের আরো সংবাদ