আজকের শিরোনাম :

রামপালে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০১৮, ১৭:০৯

রামপাল, ২৯ জুলাই, এবিনিউজ : ২৯ জুলাই রবিবার সকাল ৯.০০ টায় উপজেলা অডিটরিয়ামে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা-২০১৮’র পুরষ্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার তুষার কুমার পাল’র সভাপত্বিতে অনুষ্ঠিত  পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল-মোংলা থেকে নির্বাচিত সংসদ সদস্য হাবিবুর নাহার । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজাফফর হোসেন, রামপাল থানা ওসি শেখ লুৎফর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাজান মিয়া। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার  বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষ ও প্রভাষকবৃন্দ, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ম-লী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন। এছাড়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক ও অধ্যাপনায় বিশেষ অবদান রাখার জন্য ও পুরস্কার দেয়া হয়। এ বছর উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে রামপাল কলেজ , শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হয়েছে সুন্দরবন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ খালিদ আহমেদ।
এছাড়া অধ্যাপনায় বিশেষ অবদান রাখার জন্য রামপাল কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ সাইফুল আলম বকতিয়ারকে ও সুন্দরবন মহিলা মহাবিদ্যালয়ের  অর্থনীতি বিভাগের প্রভাষক গোলাম মোক্তাদিরকে বিশেষ সম্মামনা স্মারক দেয়া হয়। দুপুর ১২ টায় অনুষ্ঠান শেষ হয়। 

এবিএন/মোঃ সাইফুল আলম/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ