আজকের শিরোনাম :

ভাঙ্গায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই ভাইকে কুঁপিয়ে হত্যা, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২০, ১৪:৪৫

ফরিদপুরের ভাঙ্গায় বিলে মাছ ধরাকে কেন্দ্র করে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার আভিযোগ উঠেছে। এ ঘটনায় সাদ্দাত নামের এক ব্যাক্তিকে আটক করা হয়েছে।

নিহতরা হলেন উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের উঁচাবাজার হাওলীকান্দা গঙ্গাদরদী গ্রামের গিয়াস উদ্দিন মাতুব্বরের ছেলে শামিম ও রাকিব।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় হাওলীকান্দা বিলে মাছ ধরার জন্য আপন দুই ভাই শামিম ও রাকিব মাছ ধরতে বিলে জাল পাতে।

একই গ্রামের প্রতিবেশী আব্দুস সাত্তার মাতুব¦রের ছেলে জামাল, আফজাল, কালাম, ছালাম, সবাই মিলে ওই একই স্থানে পাশাপাশি মাছ ধরতে জাল পাতেন।

মঙ্গল ভোরে বিলে মাছ ধরতে গেলে শমিম ও রাকিব দেখেন তাদের জালের পাশাপাশি মাছ ধরার জন্য সাত্তার মাতুব্বরের ছেলেরা জাল পেতেছে।

পরে ওই জায়গা থেকে শামিম ও তার ভাই রাকিব ওদের জাল উঠিয়ে অন্যত্র ফেলে দেয়। এই ঘটনা নিয়ে বাড়ির পাশের রাস্তার পাড়িতে সাত্তার মাতুব্বরের ছেলেরা দেশীয় অ¯্রনিয়ে আগে থেকে ওতপেতে থেকে শামিম ও রাকিবের উপরে হামলা চালায়। শামিম ও রাকিবকে কাতরা ও রানদাও দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে পথে তাদের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম সমকালকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ শান্ত রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পরবর্তীতে ঘটনার তদন্ত সাপেক্ষে যাবতীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ