তেঁতুলিয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত এক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০২০, ১০:২৬

পঞ্চগড়ের তেঁতুলিয়া সদর উপজেলায় বালু স্তূপকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় খলিলুর রহমান খলিল নামের এক ব্যক্তির নিহত হয়েছে।

খবর পেয়ে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ হাসপাতালে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

গতকাল শুক্রবার (২১ আগস্ট) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের মাথাফাটা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত খলিল একই গ্রামের মৃত নসর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে খলিলের সাথে প্রতিবেশী সোলেমানের সাথে বাড়িতে যাওয়ার রাস্তার জমি নিয়ে বিরোধ চলছিল। নিহত খলিল তার বাড়িতে ইট দিয়ে নতুন ঘর নির্মাণের জন্য রাস্তায় বালু স্তূপ করে রাখে।

শুক্রবার বিকেলে সোলেমানগং খলিলের বাড়ির উপর দিয়ে বিদ্যুতের তার টানতে গেলে খলিল বাঁধা দিয়ে বলে, আমি বাড়ির কাজ করবো, তারের জন্য বাঁশ কাটতে সমস্যা হবে। তার সরানোর কথা বলতেই প্রতিপক্ষ সোলেমানরা ক্ষিপ্ত হয়ে উঠে।

তাদের বাড়ির সামনে বালু স্তূপ করা হয়েছে কেন প্রসঙ্গ তুললে খলিল ও সোলেমান গংদের মধ্যে ঝগড়া শুরু হয়।

এতে ফরাজীর ছেলে সোলেমান ও মোল্লার দুই পুত্র বক্কর, এনামুল এলোপাতারিভাবে মারধরে মাথায় লাঠি দিয়ে আঘাত করে।

এতে খলিল মাটিতে লুটিয়ে পড়লে আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/ডিজার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ