খানসামায় পানির গর্তে পড়ে ভাই-বোনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০১৮, ১৫:৪১

খানসামা (দিনাজপুর), ২৮ জুলাই, এবিনিউজ : দিনাজপুরের খানসামায় টিউবওয়েলে পানি ফেলার গর্তে পড়ে যুথী রানী রায় (১৯ মাস) ও নিলয় চন্দ্র রায় (১৫ মাস) নামে দুই চাচাতো ভাই বোনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

নিহত যুথী ভাবকী ইউনিয়নের গুলিয়াড়া কেদারপাড়ার তাপস চন্দ্র রায়ের মেয়ে এবং নিলয় রায় এই পরিবারের শ্যামল চন্দ্র রায়ের ছেলে।

প্রতিবেশীরা জানায়, আজ শনিবার সকাল প্রায় সাড়ে ৮টার দিকে শিশু দুটির মা তাপসের স্ত্রী অনিতা রানী ও শ্যামলের স্ত্রী দেবি রায় রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় শিশু দুটি সকলের অগোচরে বাড়ির বাইরে চলে যায় এবং তাদেরকে দেখতে না পেয়ে পরিবারের লোকেরা বাড়ির চারপাশে খুঁজতে থাকে। এক পর্যায়ে বাড়ির নিকটবর্তী টিউবওয়েলের পানি ফেলার গর্ত থেকে শিশু দুটিকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় দ্রুত চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় যুথী রায় পথে মারা যায় এবং পাকেরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিলয়কে মৃত বলে ঘোষণা করেন।

ভাবকী ইউপি চেয়ারম্যান মো. সফিকুল ইসলাম শিশু দুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি ঘটনাটি সকাল প্রায় দশটার দিকে শুনেছি। এটি আসলে একটি মর্মান্তিক বিষয়।

এবিএন/এস.এম.রকি/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ