পঞ্চগড়ে নদীতে গোসলে নেমে কলেজ ছাত্র নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ২১:৩৮ | আপডেট : ১৫ আগস্ট ২০২০, ২১:৪৫

পঞ্চগড়ের দেবীগঞ্জে করতোয়া নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে সৌরভ হোসেন (১৭) নামের এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছেন।

শনিবার বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরের সোনাপোতা এলাকায় বাংলাদেশ চীন মৈত্রী সেতুর কাছে করতোয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই কলেজ ছাত্র।

খবর পেয়ে সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাকে উদ্ধার জন্য অভিযান অভিযান শুরু করে। নিখোঁজ সৌরভ দেবীগঞ্জ উপজেলা শহরেরর মিস্ত্রিপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং দেবীগঞ্জ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, বিকেলে সৌরভ কয়েকজ বন্ধুসহ করতোয়া নদীর চরে ফুটবল খেলতে যায়। খেলা শেষে নদীতে গোসল করতে নামে। এসময় নদীর প্রবল ¯্রােতে দুই বন্ধুর সাথে সেও পানিতে তলিয়ে যায়। তার অপর দুই বন্ধু সাঁতরে পাড়ে উঠলেও সৌরভকে খুঁজে পাওয়া যায় নি। পরে তারা বিষয়টি সৌরভের পরিবার ও দেবীগঞ্জ থানা পুলিশকে জানায়। পুলিশ ডোমার ফায়ার ফায়ার সার্ভিসে খবর দেয়। সন্ধ্যায় রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা শুরু করে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোন খোঁজ পায়নি ডুবুরি দল।  

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার করতোয়া নদীতে কলেজ ছাত্রের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোসল করতে গিয়ে স্রোতের পাকে পড়ে তলিয়ে যায় ওই কলেজ ছাত্র। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ