আজকের শিরোনাম :

কিশোরগঞ্জে ব্রিগ্রেড হটলাইন উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ২১:৩৭

কিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলাম ব্রিগ্রেড হটলাইন ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে শোকসভা, দোয়া মাহফিল ও দুই শতাধিক এতিম শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে। 

আজ শনিবার বিকেলে শহরের লেকসিটির শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে শোক সভায় আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান। সভায় প্রধান আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক সৈয়দ আশফাকুল ইলাম টিটু। 

প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেশী বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধুকে হত্যা করে শাসকগোষ্ঠী এদেশকে পাকিস্থান বানাতে চেয়েছিল। তিনি সকল ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

প্রধান আলোচক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক সৈয়দ আশফাকুল ইলাম টিটু বলেন, বঙ্গবন্ধু হত্যাকারী বিদেশে থাকা ৫ খুনীকে দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকরের দাবি জানান। আওয়ামী লীগের কোটি কোটি কর্মী বঙ্গবন্ধু হত্যার যন্ত্রনা নিয়ে বেঁচে রয়েছে। যতদিন পর্যন্ত এই খুনীদের বিচারের রায় কার্যকর না হবে, ততদিন আওয়ামী লীগের নেতাকর্মীদের মনে শান্তি আসবে না। 

এদিকে যশোদল শ্রী শ্রী সিদ্ধেশ্বরী  কালি বাড়ি মন্দিরে বিকেলে বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্যদিয়ে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাস্মন সংসদ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে শোকসভা, দোয়া মাহফিল এর আয়োজন করা হয়েছে। দীপন মজুমদার এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, যশোদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ব্রাস্মন সংসদ কিশোরগঞ্জ জেলা শাখার সমন্ময়ক স্বপন কুমার রায় প্রমুখ। 

এবিএন/ শাফায়েতুল ইসলাম /জসিম/অসীম রায়
 

এই বিভাগের আরো সংবাদ