আজকের শিরোনাম :

আশাশুনির সংঘর্ষে দুই পুলিশসহ আহত-১০, আটক-২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ০১:৪৯

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে দু’ পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাতে খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানার এসআই জাহাঙ্গীর বাদী হয়ে ২৫ জনের নামসহ অজ্ঞাত আরো ১০০/১৫০ জনের নামে মামলা দায়ের করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির ও স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকালে গদাইপুর জেহের আলি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হাফিজুলের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন বর্তমান চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিম সমর্থকরা। এসময় প্রতিপক্ষ রুহুল কুদ্দুছের সমর্থকরা আক্রমন করার প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে তারা বড়ি ফেরার পর রাত্র ৮ টার দিকে রুহুল কুদ্দুস সমর্থকরা এসে গালিগালাজ ও কথাকাটাকাটির এক পর্যায়ে এ সংঘর্ষের সৃষ্টি হয়। 

এতে ওয়ায়েছ কুরনী, তুহিন বাবু, রফিকুল ইসলাম, সোহাগ, জাহিদ, শফিক, ভুট্টসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় হঠাৎ পুলিশের উপর বিনা উস্কানিতে ইট-পাটকেল নিক্ষেপ ও পুলিশের গাড়িতে হামলা চালান হয়। ভাংচুর করা হয় পুলিশের গাড়ি। পুলিশের এসআই জাহাঙ্গীর ও ওসির ড্রাইভার শরিফুল ইসলাম আহত হন। আহত পুলিশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে গোলাম কিবরিয়া ও মফিজুলকে গ্রেপ্তার করেন। ওসি আরো জানান, এ ঘটনায় এসআই জাহাঙ্গীর বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০০/১৫০ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১০ তাং- ১৩/০৮/২০। আহত ওয়ায়েছ কুরনীকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে পরে খুলনায় নেওয়া হয়েছে। তারঅবস্থা আশংক জনক বলে জানাগেছে।  

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/অসীম রায় 

এই বিভাগের আরো সংবাদ