আজকের শিরোনাম :

কাপাসিয়ায় শোক দিবস উপলক্ষে খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ০০:৫৪

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় জাতীয় শোক দিবস উপলক্ষে মানবতার ঘরের উদ্যোগে স্হানীয়  শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে  শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৪ আগস্ট গতকাল শুক্রবার  বিকালে উপজেলার আড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আড়ালিয়া দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ জন শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

খাদ্য ও শিক্ষা  উপকরণ বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   গাজীপুর জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো , আবু ইউসুফ খান । বক্তব্য রাখেন মানবতার ঘরের প্রধান উদ্যোক্তা  ও শিক্ষক নেতা  মোমতাজ উদ্দিন, প্রধান শিক্ষক আলমগীর হোসেন, রফিক উদ্দিন, মোজাম্মেল হক, সহকারী শিক্ষক  মাহবুবুর রহমান, রাজিয়া আক্তার কলি, মাহমুদা  আক্তার, ফারজানা আক্তার লিপি। সহযোগিতায় ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জোবায়েদ আলম জুয়েল, প্রধান শিক্ষক আলমগীর হোসেন।

প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শিক্ষার্থী ও অভিভাবকদের যে সামগ্রী দেয়া হয়েছে তার মূল্য অনেক। আপনারা আপনাদের শিশুদের প্রতি বিশেষ নজর দিতে হবে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, তাই আপনার সন্তানদের বই উপবৃত্তি সহ বিভিন্ন সামগ্রী দিয়ে সহযোগিতা করেছে।

এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/অসীম রায় 

 

এই বিভাগের আরো সংবাদ