আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জের চন্ডিপুরে কমিউনিস্ট পার্টির করোনা সচেতনতা সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২০, ২০:১৩

‘সচেতন হও, মানুষ বাঁচাও’ শ্লোগানকে সামনে রেখে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে করোনা প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গাইবান্ধায় প্রচার অভিযান শুরু অব্যাহত রেখেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। গত সোমবার দলের গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে পৌরসভা কার্যালয়ের সামনের সড়কে দুই শতাধিক মাস্ক ও সচেতনতামূলক লিফলেট মধ্যদিয়ে এই কর্মসূচি শুরু করা হয়।

এরই অংশ হিসেবে আজ শুক্রবার বিকেল ৩টায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লালচামার বাজারে সিপিবি পাঁঁচপীর শাখার উদ্যোগে সচেতনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা সিপিবি’র সম্পাদকমন্ডলীর সদস্য প্রভাষক তপন কুমার বর্মণ, সুন্দরগঞ্জ উপজেলা কমিটির সদস্য আমিনুল ইসলাম পিপুল, পাঁচপীর শাখার সম্পাদক সাইদুর রহমান, পাঁচপীর শাখার সদস্য খয়বর হোসেন, যুবনেতা বাঁধন প্রমুখ।

বক্তারা বলেন, করোনা মহামারি মোকাবিলায় সরকারের সীমাহীন ব্যর্থতার কারণে দেশে মানুষের মৃত্যুর মিছিল দীর্ঘতর হচ্ছে। দেশের চিকিৎসা ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। তারা জনসাধারণে উদ্দেশ্যে বলেন, বর্তমান অগণতান্ত্রিক, ব্যর্থ সরকারের বিরুদ্ধে সংগ্রাম জোরদার করার পাশাপাশি নিজেদের রক্ষা করতে ও মানুষকে বাঁচাতে সচেতন হতে হবে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও চিকিৎসকদের নির্দেশনা মেনে চলাফেরা করতে হবে। সেইসাথে তারা অবিলম্বে নদী ভাঙ্গনরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ ও চিলমারী-হরিপুর তিস্তা সেতুর কাজ দ্রুত শুরু করার দাবি জানান।এসময় কমিউনিস্ট পার্টি জেলা কমিটির পক্ষ থেকে শতাধিক মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। 


এবিএন/ আরিফ উদ্দিন/জসিম/অসীম রায় 
 

এই বিভাগের আরো সংবাদ