কালীগঞ্জে তাঁরার আসরের মিলন মেলা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০১৮, ১৩:০২

ঝিনাইদহ, ২৮ জুলাই, এবিনিউজ : ব্যাপক জাঁকজমক ও অনাড়ম্বর পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল তাঁরার আসরের প্রথম মিলন মেলা।

গতকাল শুক্রবার দিনব্যাপী শহরের হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের সেমিনার কক্ষে এ মেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভারত ও বাংলাদেশে বিভিন্ন জেলা থেকে তাঁরার আসরের নারী ও পুরুষ সদস্যরা অংশগ্রহণ করেন।

এ উপলক্ষে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

তাঁরার আসরের মেইন এ্যাডমিন অচিন্ত বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি হাসান জাকির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারত থেকে আগত তাঁরার আসরের অন্যতম সদস্য লিটন রায়, আব্দুল কাদের, জাহিদুল ইসলাম মিন্টু, রুমা ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তাঁরার আসরের এ্যাডমিন আল আমীন প্রমুখ।

বিকেলে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে কৌতুক ও সঙ্গীত পরিবেশন করেন, ভারতের জি-বাংলার মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬ এর চ্যাম্পিয়ন জনপ্রিয় অভিনেতা ভিকি ও পার্থ। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ফ্যান গ্রুপের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় বিকেলে ভোরের ফুল গ্রুপের মেইন এ্যাডমিন আব্দুল কাদের ও কর্ম উৎসাহী শ্রমিক হিসেবে পঙ্গু হাসানুজ্জামান হাসান কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউন এবং ঢাকা ট্রিবিউন এর ঝিনাইদহ জেলা প্রতিনিধি নয়ন খন্দকার।

এবিএন/যবনিকা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ