আজকের শিরোনাম :

বাস-সিএনজির সংঘর্ষে সিলেটে মা-মেয়েসহ নিহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২০, ০১:০৫ | আপডেট : ১৪ আগস্ট ২০২০, ০১:১২

যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিলেটে মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলাধীন সাদিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে ও অটোরিকশাচালক জুনেদ মিয়া (২৮), একই উপজেলার গোয়ালাবাজারের ব্রাহ্মণগ্রামের ফজলে মিয়ার স্ত্রী হামিদা বেগম (৩৫), তার মেয়ে আরিফা বেগম (১২) ও হামিদার বোনের মেয়ে কারিমা বেগম (৩)। এছাড়া নিহত এক ব্যক্তির নাম-পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে সন্ধ্যায় বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার একজন যাত্রী নিহত হন। পরে গুরুতর আহত আরও সাতজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে মা-মেয়েসহ আরও চারজনের মৃত্যু হয়।

এ দিকে, দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা উত্তেজিত হয়ে মহাসড়ক অবরোধ করে। এ সময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। দুর্ঘটনার আধা ঘণ্টা পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে জব্দ করে। পাশাপাশি বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে দিলে যান চলাচল পুনরায় স্বাভাবিক হয়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ