আজকের শিরোনাম :

শ্যামনগ‌রে বন্দুকযু‌দ্ধে’ বাইক চোর নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০১৮, ১১:৪৩

শ্যামনগ‌র (সাতক্ষীরা), ২৮ জুলাই, এবিনিউজ : সাতক্ষীরার শ্যামনগ‌রে ‘বন্দুকযু‌দ্ধে’ আন্তঃ‌জেলা মোটরসাই‌কেল (বাইক) চোর চক্রের হোতা রেজাউল নিহত হ‌য়ে‌ছেন বলে জানা গেছে।

গতকাল শুক্রবার (২৭ জুলাই) দিবাগত রা‌তে উপজেলার নুরনগর এলাকায়  এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহত রেজাউল শ্যামনগর সদর ইউনিয়‌নের বাদঘাটা গ্রা‌মের মা‌জেদ মা‌ঝির ছে‌লে।

‌শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন  জানান, রেজাউল শ্যামনগর থানা চত্বর থে‌কে পু‌লি‌শের মোটরসাই‌কেল চু‌রি মামলা ও উপ‌জেলা সদ‌রের আব্দুল্লা‌হেল বাকী অপহরণ মামলার প্রধান আসা‌মি। এ দুই মামলাসহ তার বিরুদ্ধে শ্যামনগর থানায় নয়টি মামলা রয়েছে।

গত তিন মাস তিনি আত্মগোপ‌নে ছিলেন। বৃহস্প‌তিবার রা‌তে রাজধানীর মিরপুর থে‌কে পু‌লি‌শের গোয়েন্দা শাখার (ডি‌বি) এক‌টি দল তাকে গ্রেফতার ক‌রে শ্যামনগর থানায় সোপর্দ করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার রাতে তাকে নিয়ে শ্যামনগর উপজেলার নুরনগর এলাকায় চোরাই মোটরসাইকেল উদ্ধারে যায় পুলিশ।

এ সময় রেজাউলের বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে পালানোর সময় গুলিবিদ্ধ হয়ে রেজাউল নিহত হন। এ সময় তার দলের অন্য সদস্যরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/সেলিম হায়দার/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ