কসবায় ৯ কেজি গাজাসহ আটক-১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২০, ১৬:৩৩ | আপডেট : ১৩ আগস্ট ২০২০, ১৬:৪২

কসবায়  আজ বৃহস্পতিবার ভোরে কসবা-নয়নপুর সড়কের কামালপুর এলাকা থেকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯ কেজি গাজাসহ সোহেল (২৫) নামে ১ জনকে আটক করেছে পুলিশ। এসময় গাজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি সিএনজি জব্দ করা হয়েছে। আটককৃত সোহেল মিয়া উপজেলার কামালপুর গ্রামের রফিক মিয়ার ছেলে। এ ঘটনা এস.আই আনোয়ার হোসেন বাদী হয়ে ৪ জনকে আসামী করে মাদক আইনে মামলা রুজু করেছেন। পলাতক রয়েছে একাধিক মাদক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী পৌর এলাকার চকবস্তা গ্রামের জুয়েল, রুমন ও গাড়ীর চালক (অজ্ঞাত)।

কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে উপজেলার নয়নপুর এলাকা থেকে একটি প্রাইভেটকারে গাজা পাচারের গোপন সংবাদে কামালপুর এলাকায় এস.আই আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ী ফেলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী জুয়েল, রুমন ও প্রাইভেট কারের চালক। এসময় গাড়ীর ভেতর থেকে ৯ কেজি গাজা উদ্ধার করা হয়েছে এবং গাজা পাচারে সহায়তায় করার দায়ে আটক করা হয় সিএনজি চালক সোহেলকে। আটককৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তাদের মধ্যে পলাতক জুয়েল ও রুমনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

 

এবিএন/ মো. অলিউল্লাহ সরকার অতুল/জসিম/অসীম রায় 

এই বিভাগের আরো সংবাদ