আজকের শিরোনাম :

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২০, ১৬:৩১

কুড়িগ্রাম সদর উপজেলায় বিআরটিসি বাস ও একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ সময় শিশুসহ আহত হয়েছে আরো দুজন। উপজেলার দাসেরহাট এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে

নিহত ব্যক্তিরা হলেন প্রাইভেটকারের চালক দেলবর হোসেন, কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাঁচপীর এলাকার বাসিন্দা আকবর হোসেন (৫৯), তাঁর স্ত্রী বিলকিস বেগম (৪৫) ও তাঁদের ছেলে বেলাল হোসেন (২৬)। নিহত আকবর হোসেন নরসিংদীর মনোহরদী উপজেলার সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আনোয়ারুল ইসলাম জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাস আজ সকালে দাসেরহাট এলাকায় পৌঁছালে নরসিংদী থেকে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক দেলবর হোসেন নিহত হন। এবং আহত হন আরো কয়েকজন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে কুড়িগ্রাম ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আকবর হোসেন ও তাঁর ছেলে বেলাল হোসেন নিহত হন। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান আকবরের স্ত্রী বিলকিস বেগমও।

এ ছাড়া আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও প্রাইভেটকার চালকের সহকারী মুমূর্ষু অবস্থায় রয়েছেন। এর মধ্যে আয়শাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ