আজকের শিরোনাম :

ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ২১:১৯

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (১২ আগষ্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, সরকার রকীব আহমেদ জুয়েল প্রমুখ। 

এর আগে তিনি স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি ও উপজেলা পরিষদের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন, সমাজ সেবা কার্যালয়ে প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে আর্থিক সহায়তা প্রদান সহ করোনা ভাইরাস ও সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ত্রান উপহার বিতরণ করেন। মতবিনিময় সভায় তিনি উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা শোনেন এবং পর্যায়ক্রমে তা সমাধানের আশ্বাস দেন।

 

এবিএন/এ এস খোকন/জসিম/অসীম রায় 
 

এই বিভাগের আরো সংবাদ