সিরাজগঞ্জে বিভিন্ন অপরাধে ৬ জনের জেল জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ২১:০৮ | আপডেট : ১২ আগস্ট ২০২০, ২১:১১

সিরাজগঞ্জর উল্লাপাড়া উপজেলায় বিভিন্ন অপরাধে ৬ জনকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। তারা হলেন, ওই উপজলার মাদক সেবনকারি কোনাগাঁতী গ্রামর বিশা আকদ (২৬), সনগাঁতী গ্রামের বিপু (২৪), ভদ্রকাল গ্রামের নুরনবী (৩৪), ব্যবসায়ী ফজলুল হক , সাকিব ট্রেডার্সের মালিক জহুরুল ইসলাম ও মায়ের দোয়া বেকারীর মালিক ফরিদুল ইসলাম। উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে পুলিশ উল্লাপাড়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। দুপুরে উল্লাপাড়া সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খানের ভ্রাম্যমান আদালতে হাজির করে।  

ভ্রাম্যমান আদালতের বিচারক ওই ৩ জনেক ২ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ১’শ টাকা করে জরিমানার নির্দেশ দেন। এদিকে মঙ্গলবার বিকেলে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিনের নেতৃত্বে পুলিশ ওই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণ ময়দা বিক্রিসহ বিভিন্ন অপরাধে ওই ৩ ব্যবসায়ীকে বিভিন্ন পরিমাণে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় জেলা স্যানেটারী ইনেসপেক্টর দীপু চৌধুরী , পৌরসভা স্যানেটারী ইনেসপেক্টর আলী আহমেদ রতন উপস্থিত ছিলেন।

এবিএন/এস. এম তফিজ উদ্দিন/জসিম/অসীম রায়
 

এই বিভাগের আরো সংবাদ