নিখোঁজের সাত ঘণ্টা পর ২ ছাত্রের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ০৯:৪১

নারায়ণগঞ্জ বন্দরে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজের সাত ঘণ্টা পর মিহাদ (১৮) ও জিসান (১৫) নামের দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার হয়েছে। সোমবার (১০ আগস্ট) রাত এগারোটায় তাদের স্বজনদের অনুরোধে নদীতে জাল ফেলে লাশ দুইটি উদ্ধার করে জেলেরা। এর আগে বিকেল চারটায় উপজেলার ইস্পাহানি ঘাট এলাকায় তুচ্ছ ঘটনায় দুই কিশোর গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার সময় মাঝখানে পড়ে আত্মরক্ষার উদ্দেশ্যে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় মিহাদ ও জিসান।

নিহতদের মধ্যে মিহাদ স্থানীয় কদমরসুল সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও নাজিমউদ্দিন খানের ছেলে। জিসান বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং বন্দর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজিমউদ্দিনের ছেলে।

নিহতদের স্বজনরা জানান, শীতলক্ষ্যা নদীর পূর্বতীরে ইস্পাহানি ঘাট এলাকায় বিকেলে স্থানীয় শামীম ও শাকিল নামের দুই কিশোর গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। দুইপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় সেখানে উপস্থিত মিহাদ এবং জিসান ভয় পেয়ে আত্মরক্ষার উদ্দেশ্যে নদীতে ঝাঁপ দেয়। রাতে তারা বাড়িতে ফিরে না আসায় স্বজনরা খোঁজাখুঁজি করে জানতে পারেন সংঘর্ষ ও নদীতে ঝাঁপ দেয়ার খবর। পরে জেলে দিয়ে জাল ফেলে খোঁজাখুঁজির এক পর্যায়ে উদ্ধার হয় নিখোঁজ জিসান ও মিহাদের লাশ।

খবর পেয়ে বন্দর থানা পুলিশ গিয়ে লাশ দুটি ময়না তদন্তের জন্য সদরের ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূঁইয়া জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের ৩ জনকে আটক করা হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ