দেবীগঞ্জে নদী পার হতে গিয়ে কৃষক নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ০১:১৩

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় করতোয়া নদীতে বুলেন রায় (৪৫) নামে এক কৃষক নিখোঁজ হয়েছেন। উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের শিবেরহাট করতোয়া নদীতে এই ঘটনা ঘটে। আজ সোমবার সকাল ৯ টায় এই ঘটনা ঘটে। নিখোঁজ বুলেন একই এলাকার শিবেরহাট দাশপাড়ার বাসিন্দা। স্থানীয়রা জানান, বুলেন রায় তার ছেলে দিজেন রায়কে সঙ্গে নিয়ে নদীর চরে গরু নিয়ে যাওয়ার জন্য নদীতে নামেন।

কিন্তু পথিমধ্যে নদীর স্রোতে ভারসাম্য হারিয়ে ফেলায় ডুবে যান বুলেন। প্রাথমিকভাবে বুলেনকে খুঁজে না পাওয়ায় স্থানীয়রা বোদা ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। খবর পেয়ে বোদা ফায়ার সার্ভিসের একটি দল এসে উদ্ধার কাজ শুরু করেন। কিন্তু তারাও ব্যর্থ হলে রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করেন।

রাত ৮টা পর্যন্ত ডুবুরি দল উদ্ধারকাজ  চালালেও বুলেনকে খুঁজে পেতে ব্যর্থ হয়ে উদ্ধারকাজ বন্ধ ঘোষণা করেন।বোদা ফায়ার সা‌র্ভিস সূত্রে জানা যায়, ঐ ব্যক্তি নিখোঁজের খবর পে‌য়ে প্রথমে ফায়ার সা‌র্ভিস ও পরে রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযা‌ন শুরু ক‌রে‌ন। নদী‌তে পানির ব্যাপক স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যর্থ হয়েছে।

এবিএন/ডিজার হোসনে বাদশা/জসিম/অসীম রায়
 

ডুবুরি দল প্রায় সাড়ে ৪ ঘণ্টা উদ্ধারকাজ অব্যাহত রেখেছিল।দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল হাসান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতের অন্ধকারে ডুবুরি দলের উদ্ধারকাজে ব্যাঘাত ঘটায় উদ্ধারকাজ বন্ধ করা হয়েছে। আমরা ধারণা করছি মরদেহ স্রোতের তীব্রতায় ভেসে গেছে।

এই বিভাগের আরো সংবাদ