নিখোঁজের দশদিন পর সেপটিক ট্যাংকে মিললো স্কুলছাত্রের লাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ০১:০৮

নিখোঁজের দশদিন পর সেপটিক ট্যাংকে মিললো স্কুলছাত্রের লাশনিখোঁজের ১০ দিন পর সাতক্ষীরার বাঁকাল এলাকা থেকে স্কুলছাত্র মইনুল ইসলামের (১৫) গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেল ৫টার দিকে বাঁকালে পরিত্যক্ত ইটভাটার সেফটিক ট্যাংক থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্র সদর উপজেলার পাঁচরকি গ্রামের মইনুল ইসলাম অভাবের কারণে মাঝে মাঝে ইজিবাইক চালাতো। ৩১ জুলাই বিকেলে সে তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। পরের দিন তার চাচা পাঁচরকি গ্রামের আফছার আলী সদর থানায় জিডি করেন।

পুলিশ মোবাইল ট্র্যাকিং করে মইনুলের কাছে শেষ ফোন দেওয়া হুমায়ুন কবিরকে সদরের আলীপুর গ্রাম থেকে গতকাল আটক করে। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী দুপুরে হুমায়ুন কবীরের শ্বশুর বাড়ি শ্রীরামপুর গ্রাম থেকে মইনুলের ব্যবহৃত ইজিবাইক উদ্ধার করা হয় এবং বিকেল ৫টার দিকে শহরতলীর বাঁকালে পরিত্যক্ত ইটভাটার সেফটিক ট্যাংক থেকে পুলিশ মইনুলের গলিত মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ