আজকের শিরোনাম :

ভোলায় মুয়াজ্জিনকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের মূলহোতা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২০, ১১:০৭

ভোলায় মসজিদের মুয়াজ্জিন মো. মুনসুরকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে স্থানীয় প্রভাবশালী রশিদ ও আসাদ মল্লিক গংরা।

এই নির্মম নির্যাতনের ঘটনার ভিডিওটি শুক্রবার (৭ আগস্ট) মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার রাতেই ইলিশা ফাঁড়ির ইনচার্জ রতন শীলের নেতৃত্বে এএসআই মাইনুলসহ পুলিশের একটি টিম এই ঘটনার মুলহোতা রশিদ মল্লিককে আটক করে।

ভুক্তভোগী ইলিশা ৮নং ওয়ার্ডের রফিকুল ইসলামের ছেলে মুনসুর বলেন, আমার জমির চারা আমি উঠিয়েছি এই জন্য ঈদের ৪/৫ দিন আগে আমার দুলাভাই রশিদ মল্লিক, সাইবালী মল্লিকের ছেলে আসাদ মল্লিক ঘর থেকে ধরে নিয়ে আমাকে বেঁধে মারধর করে।

এ সময় আসাদ মল্লিকসহ ৩/৪ জনে মিলে আমাকে গরুর গোবর খাইয়ে দিয়েছে। আমি তাদের ভয়ে মামলা করিনি। এখন মামলা করলে আমাকে মেরে ফেলতে পারে, আমার ভয় হয়।

এদিকে এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট হলে মুহুর্ত্বের মধ্যে ভাইরাল হয়ে যায়। নিন্দার ঝড় উঠে। ফেসবুকে ভাইরাল হওয়ার সাথে সাথেই পুলিশ রাতেই অভিযান করে মুলহোতা রশিদ মল্লিককে আটক করে।

ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল বলেন, ফেসবুকে বিষয়টি দেখেছি। এই বর্বরোচিত দৃশ্য দেখে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে রশিদ মল্লিককে আটক করেছি। বাকিদের আটকের চেষ্টা চলছে। তবে এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এবিএন/আদিল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ