দৌলতখানে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২০, ১০:৪৩

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯০তম জন্মবার্ষিকীতে ভোলার দৌলতখানে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে গতকাল শনিবার বেলা এগারোটায় ছয়জন নারীর মধ্যে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের হিসাব-রক্ষক কাম ক্রেডিট সুপারভাইজার হুমায়ূন কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু।

এ সময় বক্তারা বলেন বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগীতা করেছেন।ছাঁয়ার মতো অনুসরণ করেছেন প্রাণপ্রিয় স্বামী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

আলোচনা সভা শেষে ছয়জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
 
এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দিক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আইনূন নাহার রেনু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু প্রমূখ।

এবিএন/আদিল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ