আজকের শিরোনাম :

বাজিতপুরে ইজিবাইক চালক রাব্বি হত্যায় জড়িত আসামীদের গ্রেফতার ।

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২০, ১৩:৪১

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের বাজিতপুরে ইজিবাইক চালক রাব্বি হত্যায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাজিতপুর বোর্ড বাজারে ঘন্টা ব্যাপী এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে নিহত রাব্বির পরিবারের সদস্য ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী, ইজিবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েকশ মানুষ অংশ নেন। 

এতে বক্তব্য রাখেন পিরিজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহিম, মোবারক হোসেন মেম্বার, দেলোয়ার হোসেন নবাব, মোশারফ হোসেন রতন, আরফান খান, রফিকুল ইসলাম মাখন, নিহত রাব্বির পিতা লিলু মিয়া, মা রেজিয়া আক্তার, বড় বাই সাদেক মিয়া প্রমুখ।

এ সময় বক্তারা রাব্বি হত্যার আসামীদের সাথে পুলিশের সখ্যতার অভিযোগ করে মামলাটি পিবিআই বা সিআইডিতে স্থানান্তরের দাবি জানান। ঘটনার প্রায় এক মাসেও আসামীদের গ্রেফতার করতে না পারায় তারা ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে আসামীদেরকে দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেন।  মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

উল্লেখ্য, বাজিতপুরের হাপানিয়া গ্রামের ইজিবাইক চালক রাব্বি গত ৭ জুলাই সন্ধ্যার পর নিখোঁজ হয়। এর এক সপ্তাহ পরে হাপানিয়া গ্রামের একটি বাড়ির স্যাপটিক ট্যাংকের ভিতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।এ ব্যাপারে রাব্বির পিতা বাদী হয়ে ৮ জনকে আসামী করে বাজিতপুর থানায় মামলা দায়ের করেন।


এবিএন/শাফায়েত নাজমুল/জসিম/অসীম রায় 


 

এই বিভাগের আরো সংবাদ