দোয়ারাবাজার উপজেলার চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২০, ০১:৫১

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে একটি ভিডিও ভাইরালকে পুঁজি করে আগামী নির্বাচনের সাম্ভব্য প্রার্থী আবুল হোসেন, ইব্রাহিম খলিল ও আবুল হাসনাত গংরা বর্তমান দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহবায়ক জসিম মাস্টারকে হেয় প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছেন। জানা যায়, ঈদের আগে সরকারি ভিজিএফ এর চাল নিতে এসে এক বৃদ্ধ মহিলা মানুষের টেলাটেলিতে মাটিতে পড়ে গেলে চেয়ারম্যান জসিম দৌড়ে  এসে এই বৃদ্ধ মহিলাকে মাটি থেকে তুলে নিজ অফিস কক্ষে বসিয়ে চাল দিয়ে তাকে তার বাড়িতে পাঠান। 

এদিকে আগামীতে যারা চেয়ারম্যান প্রার্থী হতে মাঠে নেমেছেন তারা বর্তমান চেয়ারম্যানের জনপ্রিয়তা সহ্য করতে না পেরে চেয়ারম্যান জসিমের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলছেন চেয়াম্যান নাকি ঐ বৃদ্ধ মহিলাকে মারধর করেছেন। এব্যাপারে স্থানীয় ৯ নং ওয়ার্ডের মম্বার মোশারফ হোসেন বলেন, ঐ মহিলা আমার ওয়ার্ডের একজন সদস্য। যারা এই মিথ্যা অভিযোগটি চেয়ারম্যানের বিরুদ্ধে তুলেছে আমি ওয়ার্ডের মেম্বার হিসেবে নিন্দা প্রকাশ করছি। 

স্থানীয় মুরুব্বী মোজ্জামেল হোসেন বকুল ও মো: রওশন আলী বলেন ইদানীং কয়েকজন ব্যক্তি বিশেষ করে যারা আগামীতে চেয়ারম্যান প্রার্থী হতে চান তারা জসিম মাস্টারের জনপ্রিয়তা দেখে তার বিরুদ্ধে বিভিন্ন অপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা এই লোকদের অপ্রচারের তীব্র নিন্দা জানাই। জসিম মাস্টার তার স্কুল জীবন থেকেই মানুষের সেবা করে যাচ্ছেন। বাংলাবাজার ইউনিয়নবাসীর কাছে তিনি গরীবের বন্ধু হিসেবে পরিচিত। আগামী নির্বাচনে তিনি আবার চেয়ারম্যান নির্বাচিত হবেন এটাই ইউনিয়নবাসীর বিশ্বাস। আর এগুলো সহ্য করতে না পেরে এই মহলটি তার বিরুদ্ধে বিভিন্ন অপ্রচার চালিয়ে যাচ্ছে।

 

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/অসীম রায় 
 

এই বিভাগের আরো সংবাদ