আজকের শিরোনাম :

সুনামগঞ্জের ছাতকে স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৮, ১৭:৪৮

সুনামগঞ্জ, ১২ মে, এবিনিউজ: সুনামগঞ্জের ছাতক উপজেলা সদরে স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা। গৃহবধূর নাম  সুমেনা বেগম (১৭)। তিনি বিশ^ম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের ছয়হারা গ্রামের মোঃ ইদ্রিছ আলীর মেয়ে।

আাজ শনিবার সকাল সাড়ে ১১টায় ছাতক উপজেলা সদরের গোলাম আম্বিয়া মাশকুর পাভেলের কলোনীর ভাড়াকক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেছিয়ে গৃহবধূ আত্মহত্যা করেন বলে জানা যায়। তার স্বামীর নাম মো. বশর মিয়া(২৫)। তবে তার গ্রামের বাড়ি ও পিতার নাম ঠিকানা জানা যায়নি। 

খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর ভাড়াকক্ষের ভিতরে ঢুকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায় এবং পরে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে।

স্থানীয় সূত্রে জানা যায়,গৃহবধূ সুমেনা বেগম গত এক বছর ধরে ছাতক উপজেলার সদরের গোলাম আম্বিয়া মাশকুর পাভেলের কলোনীর ভাড়া একটি কক্ষে স্বামী বশর মিয়ার সাথে বসবাস করে আসছিলেন।

ইতিমধ্যে সুমেনা বেগমের তিনটি বিয়ে হয় এবং বশরের সাথে এটি তার তিন নম্বর বিয়ে বলে জানা যায়। এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আতিকুর রহমান আতিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ