দোয়ারাবাজারে ভাইরাল ভিডিও নিয়ে সংবাদ সম্মেলন 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০, ১৬:১৮

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বৃদ্ধার ভিডিও ভাইরাল হওয়া নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে তাৎক্ষণিক এক জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে ভাইরাল হওয়া ভিডিওর ব্যাখ্যা প্রদান করেছেন বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার । 

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ভাইরাল হওয়া ভিডিওটির ঘটনা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং সাজানো। ঈদের আগের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দরিদ্র জনগোষ্ঠীর মাঝে জনপ্রতিনিধি ১০ কেজি ভিজিএফ এর চাল বিতরণকালে জনগণের ভীড়ে ঠেলা ধাক্কার ঘটনা ঘটলেও মারধরের কোনো ঘটনা ঘটেনি। বয়োবৃদ্ধ দুলেনা খাতুন আমার মায়ের বয়সী এবং তিনি আমার ভোটার। ওইদিন কোনোভাবেই আমি তার গায়ে হাত তুলিনি। 

তদুপরি স্থানীয় এক ব্যবসায়ী বৃদ্ধাকে নিয়ে আসলে ভুল বোঝাবুঝির অবসান হয়। পরবর্তীতে আমি তার বাড়িতে গিয়েও খোঁজখবর নেই। এরপরেও স¤প্রতি ওই বৃদ্ধাকে ব্যবহার করে আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রতিপক্ষ আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য নানাভাবে উঠে পড়ে লেগেছে এবং ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

বাংলাবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, বোগলা ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, ইউপি সদস্য মোশারফ হোসেন, ইউপি সদস্য আলাউদ্দিন, সাবেক ইউপি সদস্য বুলবুল প্রমুখ।

 

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/অসীম রায় 
 

এই বিভাগের আরো সংবাদ