কাপাসিয়ায় মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০, ১০:৩১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কাপাসিয়া উপজেলাপরিষদের উদ্যোগে ৫টি প্রতিষ্ঠানে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান  ও জেলা আওয়ামী সহসভাপতি এড মো আমানত হোসেন খান ।  
গতকাল ৪ আগষ্ট দুপুর থেকে রাত পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়েছে।

চরদুর্লভ খা মনিরুল উলুম সিনিয়র মাদ্রাসা, শাহদেয়ানতুল্লাহ বালিকা দাখিল মাদ্রাসা, ৩৩নং চরদুর্লভ ফকিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুশদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুশদী জলপাইতলা বাইতুর রহমান জামে মসজিদ ।

এ সময়ে উপস্থিত ছিলেন বারিষাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এস এম আতাউজ্জামান বাবলু,  কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য একেএম সুলতান উদ্দিন আকন্দ, প্রবীণ আ,লীগ নেতা ইসমাইল হোসেন, অধ্যক্ষ মাও.আজিজুর রহমান,সুপার মাও. ফকির মো. হাফিজুর রহমান ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, সরকারি বাংলা কলেজ শাখাছাত্রলীগ সহ সভাপতি এম পালোয়ান রনি, ইউনিয়ন পরিষদ সদস্য  রিপন মুন্সি, যুবলীগ নেতা আসাদুজ্জামান, রফিকুল, সেচ্ছাছাসেবকলীগ নেতা ইকবাল হোসেন,  শ্রমিকলীগ নেতা আমান উল্লাহ পালোয়ান, ছাত্রলীগ নেতা  আতিকুল ইসলাম ও রুবেল।

অ্যাড. মো আমানত হোসেন খান বলেন, করোনা সময়ে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী প্রতিটি নাগরিকের কমপক্ষে ৩টি করে গাছ লাগানো আহবান জানান।

এবিএন/নুরুল আমিন/গালিব/জসিসম

এই বিভাগের আরো সংবাদ