প্রকাশ্যে পিটিয়ে নদীতে ফেলে স্কুলছাত্রকে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০, ০৮:১৭

নরসিংদীর মেঘনা নদীর নাগরিয়াকান্দি এলাকায় প্রকাশ্যে পিটিয়ে ও নদীতে ফেলে হত্যা করা হয়েছে অনিক মিয়া নামের এক স্কুল শিক্ষার্থীকে। গতকাল মঙ্গলবার বিকেলে মেঘনা নদীর শেখ হাসিনা সেতুর পূর্বপ্রান্তে এ ঘটনা ঘটে।

নিহত অনিক মিয়া সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে এবং সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহত অনিকের পিতা শহীদুল্লাহ মিয়া জানান, বিকেলে কিছু সহপাঠীদের নিয়ে শেখ হাসিনা সেতু এলাকায় ঘুরতে যায় অনিক। এসময় নৌকাযোগে একদল যুবক এসে তাকে পিটিয়ে নদীর পানিতে ফেলে দিয়ে নৌকা যোগে চলে যায়, যা সামাজিক যোগাযোগ মাধ্যমের ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা যায়। পরে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করেও সন্ধান পাওয়া যায়নি তার। পরে নিহতের লাশ ভেসে উঠলে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, প্রাথমিকভাবে তার গায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। খবর পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ