আজকের শিরোনাম :

পাইকগাছায় ব্যাংক কর্মকর্তার বাড়িতে চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০, ০১:২৪

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা পৌর সদরে এক ব্যাংক কর্মকর্তার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরেরা ঘরের তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

পৌরসভার ৮নং ওয়ার্ডের বাতিখালি এলাকায় সোনালী ব্যাংক কর্মকর্তা শেখ রফিকুল ইসলাম জানান, থানার পাশেই তার ৩তলা বাড়ি রয়েছে। যার দ্বিতল ভবনে একটিতে নিজেরাই বসবাস করেন এবং বাকি বাসা পুলিশ কর্মকর্তা সহ অন্যদের ভাড়া দেওয়া রয়েছে। ঈদের ছুটিতে পরিবার নিয়ে রফিকুল ইসলাম শুক্রবার গ্রামের বাড়িতে বেড়াতে যান। সোমবার অফিস করে সন্ধ্যার দিকে বাসা থেকে গ্রামের বাড়িতে যান। 

এ দিন রাতে কে বা কারা ঘরের দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে বিভিন্ন মালামাল তছনছ করে এবং শোকেসে থাকা ৬ভরি স্বর্ণালংকার ও নগদ আনুমানিক ৪৫ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে প্রথমে কাজের মহিলা দরজা খোলা দেখে পাশের বাসার লোককে অবহিত করে। পরে তাদের মাধ্যমে খবর পেয়ে বাসায় এসে সব তছনছ করা দেখতে পায়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। থানার এসআই আবুল কাশেম জানান ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  


এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/অসীম রায়      


 

এই বিভাগের আরো সংবাদ