মাদ্রাসার শিক্ষক কর্মচারীগনের অনুকুলে প্রধানমন্ত্রীর চেক প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০, ০০:৫৫

বেনাপোল প্রতিনিধি: করোনা মহামারীর এই দুর্যোগকালীন সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আর্থিক সংকটে থাকা শার্শা উপজেলার ক্ষতিগ্রস্থ নন-এমপিও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক কর্মচারীগনের অনুকুলে মাননীয় প্রধানমন্ত্রীর কল্যান তহবিল থেকে ৪৭টি চেকের মাধ্যমে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (৪ঠা আগস্ট) দুপুর ১২টার সময় উপজেলা পরিষদ অডিটরিয়ামে মিলনায়তনে শার্শা উপজেলা পরিষদের নির্বাহি অফিসার পূলক কুমার ম-লের সভাপতিত্বে চেক হস্তান্তর করেন যশোর-১, শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী ভূমি ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।


প্রধান অতিথী শেখ আফিল উদ্দিন এমপি বলেন, ‘করোনাকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় নন-এমপিও প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা যে আর্থিক সংকটে পড়েছেন তা থেকে উত্তোরণে কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসার নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের এককালীন আর্থিক অনুদান প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় আপনাদের মাঝে এই চেক প্রদান করা হলো। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শার্শা উপজেলা সহ সারাদেশের সমগ্র শিক্ষা পরিবার অত্যন্ত কৃতজ্ঞ।উল্লেখ্য যে, ৩৪টি চেকের মাধ্যমে শিক্ষকদের ৫ হাজার টাকা করে ও ১৩টি চেকের মাধ্যমে কর্মচারীদেরকে ২ হাজার ৫শ টাকা প্রদান করা হয়।


এবিএন/মোঃ আইয়ুব হোসেন পক্ষী/জসিম/অসীম রায়      

এই বিভাগের আরো সংবাদ