করোনা আক্রান্ত প্রতিনিধির বাসায় এসপি,র উপহার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২০, ২০:৩৭ | আপডেট : ০৪ আগস্ট ২০২০, ২০:৩৯

সিরাজগঞ্জ প্রতিনিধি : করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ওঠা সন্তানসহ সাংবাদিক জেহাদুল ইসলামকে উপহার সামগ্রী পাঠালেন পুলিশ সুপার মো. হাসিবুল আলম (বিপিএম)। আজ মঙ্গলবার দুপুরে শহরের বাহিরগোলা রোডস্থ তার নিজ বাসভবনের সামনে গিয়ে এ উপহার সামগ্রী পৌঁছে দেন সদর থানার এসআই আবু জাফর, আনিসুর রহমান, এএসআই জয়নাল আবেদিন প্রমুখ। এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, তার বড় ভাই সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, সাংবাদিক এম এ মালেক ও সোহাগ হাসান জয় প্রমুখ।উল্লেখ্য যে, রোববার দুপুরে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ২১ জুলাই মঙ্গলবার সাংবাদিক জেহাদুল ও তার ৯ মাসের শিশু সন্তান মো. জাইন আব্দুল্লাহর রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে তারা বাসভবনে আইসোলেশনে রয়েছেন। তবে বর্তমানে তারা দু’জন অনেকটাই সুস্থ।

জেহাদুল ইসলাম মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সাথে মুঠো ফোনে কথা বলেন। এ সময় উভয়ে তাদের পরিবার ও শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। জেহাদুল ইসলাম বলেন, সম্প্রতি পুলিশ সুপার, সহধর্মিনী পলি সুলতানা শান্তা ও একমাত্র কন্যা সেওতি আলম (১০) করোনা আক্রান্ত হন এবং তারা বর্তমানে সবাই সুস্থ হয়ে উঠেছেন। এ অবস্থায় তার পাঠানো উপহার সামগ্রী হাতে পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় পুুলিশ সুপার ও তার পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

পুলিশ সুপার মো. হাসিবুল আলম(বিপিএম) বলেন, চিকিৎসকের পরামর্শে করোনা রোগীদের সঙ্গহীন থাকতে হয়। যে কারণে তারা মানসিকভাবে ভেঙে পড়েন। এজন্য তাদের শরীর ও মন চাঙ্গা রাখতে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন। 

 

এবিএন/ এস এম তফিজ উদ্দিন/জসিম/অসীম রায়

এই বিভাগের আরো সংবাদ