আজকের শিরোনাম :

কাপাসিয়া সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২০, ১২:০২

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়া উপজেলা গত দুইদিনে বিমান বাহিনীর জেনারেটার অপারেটার  মোহাম্মদ ইয়াসিন (৫০) ও গার্মেন্টসকর্মী রুমন (২৮)এর লাশ উদ্ধার করেছে কাপাসিয়া থানা পুলিশ। 
কাপাসিয়া থানার এস আই রমজান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

পলিশ ও পারিবারিক সুত্র জানায় উপজেলার চরবাঘুয়া গ্রামের মৃত ছমির উদ্দিন পুত্র ঈদ শেষে কর্মস্হল রাজেন্দ্রপুর বিমান বাহিনীর অফিসে যাওয়ার পথে মনোহরদী কাপাসিয়া সড়কের  উত্তর খামের নামক স্হানে সকাল ৭'৩০ মি আজ্ঞাতনামা পরিবহনে ধাক্কায় পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
অপরদিকে গতকাল দুপুরে  ঢাকা কিশোরগঞ্জ সড়কের আমরাইদ বাজার সংলগ্ন স্হানে এক সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা সিনদাচানপুর গ্রামের মৃত রমজান আলী ছেলে রুমন নিহত হয়েছে। 
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো.রফিকুল ইসলাম জানান বিমান বাহিনী জেনারেটার অপারেটর মোহাম্মদ ইয়াসিন  বাড়ি থেকে অফিসে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ আজ সকালের দিকে তার মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করেছে। তার নাকের পাশে আঘাতের চিহ্ন পাওয়া যায়। নিহত ইয়াসিনের ভাতিজা আসাদুজ্জামান জানান প্রায় ৩০ বছর যাবৎ আমার কাকা চাকরি করছে। স্ত্রী ১  ছেলে ও ২ মেয়ে  রয়েছে ।  

 

এবিএন/নরুল আমিন সিকদার/জসিম/অসীম রায়  

এই বিভাগের আরো সংবাদ