আজকের শিরোনাম :

ছাতকে নৌকা ডুবে এক যুবক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২০, ২০:০৪

সুনামগঞ্জ  প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউপির ইউনিয়ন পরিষদের পাশে জলার হাওরে ডিঙ্গি নৌকা নিয়ে বেরাতে গিয়ে নৌকা ডুবে ৫জন আজ সোমবার সকালে সাদার হাওর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সাতাঁর কেটে ৪ যুবক উদ্ধার হলে ও একযুবক সাতাঁর না জানায় সে পানির নিচে তলিয়ে যায়। 

নিখোঁজ যুবকের ১ঘন্টা পর আবার তার লাশ হাওরে পানির উপরে ভেসে উঠে। জানা যায়,দক্ষিন খুরমা ইউপির পরিষদ সেনপুর গ্রামে আলী হোসেন ও তার স্ত্রী নাসিমা বেগম দীর্ঘদিন ধরে ইউপি পরিষদ ভবনে রাত্রি যাপন করে আসছে। গত রেবাবার রাতে হাসানের বন্ধু সিলেট থেকে আকাশ নামে একযুবক তার বাড়িতে বেরাতে আসে । 

সে দোয়ারাবাজার উপজেলার মান্নানগাও ইউপির যুগির গ্রামে মুজিবুর রহমানের পুত্র।গত সোমবার সকালে ৭টায় সময় ডিঙ্গি নৌকা নিয়ে সাদার হাওরে বেরাতে যান। হঠাৎ করে বাতাশ আশার সঙ্গে ডিঙ্গি নৌকা টি হাওরের মাঝে পানির নিচে তলিয়ে যায়।এসময় ৪জন যুবক সাতাঁর কেটে হাওরে পাড়ে চলে আসলে ও আকাশ নামে যুবক সাতাঁর না জানায় সে পানির নিচে তলিয়ে যায়। প্রায় ১ ঘন্টা পর হাওরে পানির উপর তার লাশ ভেসে উঠে। 

এ খরব পেয়ে জাউয়াবাজার পুলিশ ফাড়ি ইনচার্জ সাজ্জাদুর রহমান ও এস আই সুহেল রানা ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করেছেন পুলিশ । এব্যাপারে এস আই সুহেল রানা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হাওরে নৌকা ডুবে তার মৃত্যু হয়। দুপুরে পুলিশ তার লাশ বাবা মায়ের কাছে হস্তাস্তর করেছে । 
 

এবিএন/ অরুন চক্রবর্তী /অসীম রায়/জসিম 

এই বিভাগের আরো সংবাদ