আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ভুয়া স্বাক্ষরে অভিযোগ পত্র দাখিলের ঘটনা ফাঁস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৮, ১৭:০০

সিরাজগঞ্জ, ১২ মে, এবিনিউজ: সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রতিপক্ষকে ফাঁসানোর অপচেষ্টায় ভুয়া স্বাক্ষরে অভিযোগ পত্র দাখিল করার ঘটনা ফাঁস হয়ে পড়ায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। জানা গেছে, রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউপির পূর্ব আটঘড়িয়া গ্রামের বিলাঞ্চলে গোলাম মোস্তফা বাবু একটি ইটভাটা গড়ে তোলে। গোলাম মোস্তফার কথা অনুযায়ী ভাটার নীতিমালার সবকিছু মেনেই এই ইটভাটা নির্মাণ করা হচ্ছে।

কিন্তু স্থানীয় কিছু লোকজন তাকে ফাঁসানোর জন্য নানা অপচেষ্টায় লিপ্ত হয়ে গত ২৪ এপ্রিল ইউএনও বরাবর একটি অভিযোগ পত্র দাখিল করে এবং বিভিন্ন দপ্তরে অনুলিপি প্রেরণ করে। শনিবার এ অভিযোগ পত্রে যাদের স্বাক্ষর রয়েছে তাদের সাথে সরাসরি যোগাযোগ করা হলে স্বাক্ষরকারি স্বপন, হরিপদ, নরহরি, জীবন, কানু চন্দ্র, সুমন, গৌতম, দুলাল চন্দ্র ও হোসেন আলী সহ ৩৪ জন ১’শ টাকা মূল্যমানের ৪টি স্ট্যাম্পে লিখিত ভাবে হলফ করে জানান, ওই অভিযোগপত্রে তাদের স্বাক্ষরগুলো জাল করা হয়েছে।

ধানগড়া ইউপি চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম বলেন, লিখিত হলফ নামাটি পেয়েছি। স্বার্থান্বেষী মহল প্রতিপক্ষকে হেয় প্রতিপন্ন করার জন্য স্বাক্ষর জাল করে এই অভিযোগ পত্র দাখিল করা হয়।

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ