আজকের শিরোনাম :

সুনামগঞ্জের দেখার হাওরে মাছের পোনা অবমুক্ত করেন হুইপ ।

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০২০, ১৮:৫৩ | আপডেট : ২৭ জুলাই ২০২০, ১৯:১৬

সুনামগঞ্জ প্রতিনিধি : ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিন্যাস্থ্য তাহিরপুর সীমান্তের ৫টি বিওপি ক্যাম এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থ্য, অসহায়, গরীব, দু;স্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৩৫০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, এবং আটা। সোমবার দুপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় পর্বে লাউড়েরঘর, চাঁনপুর, টেকেরঘাট, বালিয়াঘাট ও চারাগাও বিওপি এলাকার ১ হাজার ৩৫০ টি পরিবারের মধ্যে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়। 

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মাকসুদুল আলম, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, ট্যাকেরঘাট কম্পানী কমান্ডার মো, দেলোয়ার হোসেনপ্রমুখ।

২৮ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ত্রানসামগ্রী লাউড়েরঘর ১৫০শ, চাঁনপুর ৫০০শ, টেকেরঘাট ৩০০শ, বালিয়াঘাট ২০০শ এবং চারাগাও বিওপি এলাকার ২০০শ সহ মোট ১৩৫০টি পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। তিনি বলেন, পর্যায়ক্রমে আরো ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।


এবএিন/ অরুন চক্রবর্তী/ অসীম রায়/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ