আজকের শিরোনাম :

জগন্নাথপুরে নিখোঁজ নৌ শ্রমিকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২০, ১০:৫৩

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর শহরের বৈঠাখালী এলাকায় বিদ্যুৎতাড়িত হয়ে নৌকা থেকে  পানিতে পড়ে নিখোঁজ হওয়া নৌ শ্রমিক আলী হোসেন লাশ অবশেষে ভেসে উঠেছে।

গতকাল বুধবার (২২ জুলাই) সকালে স্থানীয় লোকজন  বৈঠাকালী বাঁশের ব্রিজের নিকট লাশটি ভেসে উঠতে দেখে জগন্নাথপুর থানা পুলিশে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে সুনামগঞ্জ পুলিশ সুপারের নিদের্শে নিহতের স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেন।
   
উল্লেখ্য ২০ জুলাই সোমবার  বিকেলে সুনামগঞ্জ জেলার  দিরাই উপজেলা থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরের আব্দুল হান্নানের বাড়িতে  ইটের নৌকা  নিয়ে  আসেন আছির উদ্দিন তার সাথে নৌশ্রমিক হিসেবে কাজ করতেন আলী হোসেন।

ইট বিক্রি করে বিকেলে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর বৈঠাকালি এলাকার সেতুর ওপর থাকা  বিদ্যুতের তারে নৌকার লগি লেগে নৌকায় বিদ্যুৎতায়িত হয়ে  তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়।

তাৎক্ষণিক দুই শ্রমিক  পাড়ে উঠতে পারলেও দিরাই উপজেলার ভাটিপাড়া  ইউনিয়নের  শরিফপুর গ্রামের গৌছ আলীর ছেলে নৌশ্রমিক আলী হোসেন নিখোঁজ হয়।

খবর পেয়ে জগন্নাথপুর থানা  পুলিশ ও জগন্নাথপুর ফায়ার  সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিক কে উদ্ধারে চেষ্টা চালিয়ে উদ্ধার করতে সক্ষম না হওয়ায়  বিভাগীয় শহর সিলেট থেকে ফায়ার  সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশ নেয়।  

ডুবুরি দলের উদ্ধার কাজে ও আসেনি সফলতা। অবশেষে হতভাগা আলী হোসেনের লাশ পানিতে ভেসে উঠে।

এবিএন/রিয়াজ রহমান/গালিব/জসিম  

এই বিভাগের আরো সংবাদ