আজকের শিরোনাম :

জগন্নাথপুরে নিখোঁজের একদিন পরও উদ্ধার হয়নি নৌ শ্রমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০২০, ১২:৩২ | আপডেট : ২২ জুলাই ২০২০, ১২:৩৯

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় নৌকায়  বিদ্যুৎতায়িত হয়ে পানিতে পড়ে  নিখোঁজের একদিন অতীবাহিত হলেও  এখনও নিখোঁজ নৌ শ্রমিক  আলী হোসেন এর সন্ধান পাওয়া য়ায়নি।

এলাকাবাসী জানায়, গতকাল ২০ জুলাই সোমবার  বিকেলে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরের আব্দুল হান্নানের বাড়িতে  ইটের নৌকা  নিয়ে  আসেন আছির উদ্দিন।

ইট বিক্রি করে বিকেলে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর বৈঠাকালি এলাকার সেতুর ওপর থাকা  বিদ্যুতের তারে নৌকার লগি লেগে নৌকায় বিদ্যুৎতায়িত হয়ে  তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়।

তাৎক্ষণিক দুই শ্রমিক পাড়ে উঠতে পারলেও দিরাই উপজেলার ভাটিপাড়া  ইউনিয়নের শরিফপুর গ্রামের গৌছ আলীর ছেলে নৌশ্রমিক আলী হোসেন নিখোঁজ হয়।

খবর পেয়ে জগন্নাথপুর থানা  পুলিশ ও জগন্নাথপুর ফায়ার  সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিক কে উদ্ধারে চেষ্টা চালিয়ে উদ্ধার করতে সক্ষম না হওয়ায়  বিভাগীয় শহর সিলেট থেকে ফায়ার  সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশ নেয়।

এ রিপোর্ট লেখা  পর্যন্ত  নিখোঁজ নৌ শ্রমিক উদ্ধার হয়নি। তবে অভিযান চলমান রয়েছে। ইট বিক্রেতা আছির উদ্দিন জানান, ইট বিক্রি করতে তিনি জগন্নাথপুর এসেছিলেন।

ফেরার পথে বিদ্যুতের তারে নৌকার লগিতে লেগে  স্টীলের নৌকায় বিদ্যুৎতায়িত হয়ে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। দুইজন পাড়ে  উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছে।

এবিএন/রিয়াজ রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ