আজকের শিরোনাম :

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০২০, ১১:১৭

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‌্যাব। নিহত যুবক মিয়ানমার থেকে পালিয়ে আসা টেকনাফ হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নেওয়া সফিক উল্লাহর পুত্র রশিদউল্লাহ (২৭)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধীন টেকনাফ সিপিসি ১ এর অপারেশন কমান্ডার এ এস পি বিমল চন্দ্র কর্মকার জানান, বুধবার ভোর রাত ৩টার দিকে টেকনাফে দায়িত্বরত র‍্যাব-১৫ (সিপিসি-১) সদস্যরা গোপন সংবাদে জানতে পারে হ্নীলা দমদমিয়া সেন্টমার্টিন কেয়ারী জাহাজ ঘাট ১৪নং ব্রিজ সংলগ্ন পাহাড়ি এলাকায় অপরাধ সংঘটিত করার জন্য একদল ডাকাত অবস্থান নিয়েছে।

সেই তথ্য অনুযায়ী র‍্যাবের একটি চৌকস দল অভিযানে যায়। এরপর ডাকাত দলের সদস্যরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ শুরু করলে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর র‍্যাব সদস্যরা গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকা এক ডাকাতকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

জানা যায়, সে পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দল খালেক গ্রুপের সক্রিয় সদস্য।

এদিকে ঘটনাস্থল তল্লাশি করে দেশীয় তৈরি ২টি এলজি অস্ত্র, ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে র‍্যাব। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ