ড. মুহম্মদ শহিদুল্লাহ এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক শামসুজ্জোহা বাবু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ২০:৫৪

গোদাগাড়ী, ২৪ জুলাই, এবিনিউজ : কৃষি ভিত্তিক  সংবাদ ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ড.মুহম্মদ শহিদুল্লাহ এ্যাওয়ার্ড ২০১৮ লাভ করেছেন রাজশাহীর গোদাগাড়ীর শামসুজ্জোহা বাবু। আজ মঙ্গলবার বিকেল ৫ টায় সীমান্ত কালচারাল ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকা, শাহবাগ, কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে "মাদক কে না বলুন সংস্কৃতিকে ভালবাসুন" প্রতিপাদ্যকে সামনে রেখে "সরকারের মাদক বিরোধী অভিযান স্বচ্ছতার সাথে আরো জোরদার করার আহ্বান"  শীর্ষক আলোচনা সভা, ড.মুহম্মদ শহিদুল্লাহ এ্যাওয়ার্ড-২০১৮ বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বি মিয়া এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্তি সচিব পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল রাসিদুর ইসলাম সুমুন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান।  সভাপতিত্ব করেন দক্ষিন এশিয়ার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ রমজান আলী।

 

অনুষ্ঠান শেষে  সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক মানব কন্ঠ, দৈনিক রাজশাহী সংবাদ ও এবিবিনউজ২৪ডটকম এর গোদাগাড়ী প্রতিনিধি মো: শামসুজ্জোহা বাবুকে ড.মুহম্মদ শহিদুল্লাহ এ্যাওয়ার্ড প্রদান করেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বি মিয়া এমপি। 

উল্লেখ্য, শামসুজ্জোহা বাবু গোদাগাড়ী আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোদাগাড়ী মডেল হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক। তিনি এর আগেও স্বাস্থ্য খ্যাতে অাদর্শ ও সমাজসেবায় অবদানের জন্য মাদার তেরেসা স্বর্ণ পদক লাভ করেন। জনাব শামসুজ্জোহা বাবু গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী গ্রামের আব্দুল লতিব ও সায়েরা বেগমের বড় ছেলে।

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ