আজকের শিরোনাম :

সোনাগাজীতে প্রতিবন্ধিকে পিটিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ১৫:৫২

সোনাগাজী (ফেনী), ২৪ জুলাই, এবিনিউজ : সোনাগাজীর বগাদানা ইউপির কাজিরহাট বাজারে আজ মঙ্গলবার সকালে পাওয়া টাকা চাওয়ায় কামাল হোসেন (৫০) নামে মানষিক প্রতিবন্ধিকে পিটিয়ে জখম করেছে স্থানীয় বাস চালক সুজন।

আহত কামাল বগাদানা ইউপির কাজিরহাট সংলগ্ন রুস্তম আলী কেরানি বাড়ির মৃত মজু মিয়ার ছেলে। অভিযুক্ত বাসচালক ওই ইউপির স্বল্প মান্দারি গ্রামের আব্দু শুক্কুরের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কামাল একসময় সুস্থ্য থাকলেও গত ১০ বছর পূর্বে আস্বাভাবিক আচরন শুরু  করে। তখন থেকে সে কাজিরহাট বাজারে অর্ধ উলঙ্গ অবস্থায় ঘোরাফেরা করে পুরাতন অব্যবহ্নত ও জিনিস খুঁজে সেগুলো জমিয়ে বিক্রি করে।

তারা আরো জানান, ৪ মাস পূর্বে কামালের পরিবারের কাছ থেকে বাস চালক সুজন এক মাসের মধ্যে ফেরত দিবে ওয়াদা করে ১০ হাজার টাকা ধার নেয়। গত কয়েক দিন থেকে কামাল তার কাছে পাওয়া টাকা চাইলে সুজন বিভিন্ন উচিলায় টালবাহনা করতে থাকে।

আজ মঙ্গলবার সকালে সুজনকে বাজারে দেখেতে পেয়ে কামাল পাওয়া টাকা ফেরত দেয়ার দাবি করে। এ সময় কথাকাটির একপর্যায়ে সুজন পিটিয়ে কামালকে রক্তাক্ত জখম করে। বাজারে উপস্থিত লোকজন আহত কামাল কে উদ্ধার করে চিকিৎসার জন্য সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত সুজন টাকা পাওয়ার কথা স্বীকার করলেও কামালকে পিটানোর বিষয়টি অস্বীকার করে বলেন, কথা কাটাকাটির সময় অনিচ্ছাকৃতভাবে সে আহত হয়েছে।

কামালের পরিবার তাকে আহত করার অভিযোগে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ