আজকের শিরোনাম :

লালপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ১৩:০৪

লালপুর (নাটোর), ২৪ জুলাই, এবিনিউজ : নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আহাদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন।

গতকাল সোমবার মধ্যরাতে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের বিজয়পুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ফেন্সিডিল, একটি পিস্তল এবং একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

নিহত আহাদুল ইসলাম উপজেলার তিলকপুর গ্রামের মোমিন মন্ডলের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি- ২ এর কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের একটি দল উপজেলার বিভিন্ন স্থানে টহল দেয়। এ সময় র‌্যাবের দলটি বিজয়পুর গ্রামের রাস্তা দিয়ে লালপুর সড়কে উঠার সময় একটি নির্জন স্থানে কয়েকজন ব্যক্তির উপস্থিতি টের পায় র‌্যাব সদস্যরা।

পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলের দিকে এগুতে লাগলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে তাদের লক্ষ্য করে। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলের দিকে এগুতে লাগলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে তাদের লক্ষ্য করে।

উভয় পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে একজন গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায় এবং বাকিরা পালিয়ে যায়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন।

আহতদের স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও একটি পিস্তল এবং একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় আহাদুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আহাদুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে মামলা রয়েছে। মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান।

এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ