কল্পরঞ্জন চাকমার চিকিৎসার দা‌য়িত্ব নি‌লেন বীর বাহাদুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ১২:৫৪

বান্দরবান, ২৪ জুলাই, এবিনিউজ : তিন পার্বত্য জেলা পরিষদ ও প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে গতকাল সোমবার সন্ধ্যায় অসুস্থ সাবেক মন্ত্রীর উন্নত চিকিৎসা সহায়তায় ১০ লাখ টাকা তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়।

প্রতিমন্ত্রী বীর বাহাদুর রাজধানীর মগবাজারস্থ ঢাকা কমিউনিটি হসপিটালে উপস্থিত হয়ে চিকিৎসা সহায়তার জন্য তিন পার্বত্য জেলা পরিষদের আন্তরিক সহযোগিতায় সংগৃহীত অর্থ প্রদান করেন। এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সাথে পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) উপস্থিত ছিলেন।

সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমা পায়ে এবং কোমড়ে আঘাত পেয়ে গত ২৯ জুন মগবাজারস্থ ঢাকা কমিউনিটি হসপিটালে ভর্তি হন। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলেও উদ্যোগ নিতে না পারার বিষয়টি ব্যথিত করে পার্বত্য প্রতিমন্ত্রীকে। তিনি গত ২০ জুলাই ঢাকা কমিউনিটি হসপিটালে সাবেক মন্ত্রীকে দেখতে যান।

এরপর পার্বত্য তিন জেলা পরিষদের সংশ্লিষ্টদের বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিকভাবে তার উন্নত চিকিৎসার প্রাথমিক পদক্ষেপে সাডা দেন তারা। আজ সন্ধ্যায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর আবার ২য় দফায় সাবেক মন্ত্রীর চিকিৎসা ও শারিরীক অবস্থার খোজ নিতে হসপিটালে যান এবং পরিবারের সদস্যদের হাতে ১০ লাখ টাকা তুলে দেন।

এবিএন/‌মোহাম্মদ আব্দুর র‌হিম/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ